অসম্ভব সেক্সির সাথে সেক্স Part_1


আমার বউ এর একটি ক্লোজ বন্ধবি ছিল , নাম সীমা বিয়ের দিন ওকে আমি দেখেছিলাম দেখতে শ্যামলা বর্নের , কিন্ত অসম্ভব সেক্সি বউ এর কাছে শুনেছি ওর নাকি চরিত্র ভাল না , বেশ কয়েক জনের কাছে নাকি চোদা খেয়েছে চোদার ব্যাপারে নাকি আমার বউকে নাকি পটাতে চেয়েছিল কিন্তু আমার বউ পথে পা দেয়নি বিয়ের দিন এবং বিয়ের পরে শ্বশুর বাড়িতে সীমাকে বেশ কয়েকবার দেখেছি আর কথা বলেছি, মনে হয়েছে ওর ভেতরে সত্যিই একটি কামভাব আছে একদিন সীমা ঢাকাতে ওর বড় বোনের বাসায় বেড়াতে আসল ঢকায় থাকবে বেশ কয়েকদিন আমাদের বাসায়ও নাকি দুই তিন দিনের জন্য বেড়াতে আসবে আমার অফিস ট্যুরের প্রোগ্রাম পড়ল পটুয়াখালীতে যেতে হবে / দিনের জন্য যেদিন আমি ট্যুরে যাব সেইদিন সীমা আমার বাসায় এল আমি ব্যাগ ট্যাগ নিয়ে সোজা অফিসে চলে গেলাম পরে পটুয়াখালীতে অফিসে গিয়ে শুনলাম , ট্যুর প্রোগ্রাম বাতিল ট্যুরে যাওয়া হল না সন্ধ্যায় বাসায় চলে এলাম বাসায় আমাকে দেখে আমার বউ তো অবাক বললাম ট্যুর বাতিল হয়েছে আমার বউ আর সীমা খুবই খুশি হল, বলল আমরা সবাই মিলে মজা করতে পারব রাতে খাওয়া দাওয়া করে আমরা গল্প করতে শুরু করলাম আমার বউএর অনুপস্থিতিতে সীমা আমাকে একবার বলল , আপনি খুবই হ্যান্ডসাম উত্তরে আমিও বললাম তুমিও অনেক কিউট আর সেক্সি সীমা মুচকি হেসে বলল , তাই নাকি? আমিঃ হ্যাঁ রাতে আমাকে খাটে শুতে হল সীমা আর আমার বউ শুয়ে পড়ল নিচে তোশক পেতে আমার বউ ম্যাক্সি আর সীমা সালোয়ার কামিজ পড়েছে দুই বান্ধবি গল্প করছিল এইভাবেঃ সীমাঃ তোদের অসুবিধা করলাম
বউঃ কিসের অসুবিধা ?
সীমাঃ তোকে নিচে শুতে হল
বউঃ আমার ভালই লাগছে
সীমাঃ (আস্তে করে) যদি তোদের করতে ইচ্ছে করে?
সীমাঃ করব
সীমাঃ আমি দেখে ফেললে?
বউঃ দেখলে দেখবি
সীমাঃ শাহানার জন্য তোদের অসুবিধা হয় না ?
বউঃ না



সীমাঃ শাহানা কি দেখেছে কখনো?
বউঃ অনেক দেখেছে এখনতো শাহানার সামনে করি ওকে দেখিয়ে দেখিয়ে করতে আলাদা মজা আছে
সীমাঃ তোর জামাই শাহানাকে কি কিছু করে ?
বউঃ খুব ভালো এগুলো কিছু করে না , কোন আকর্ষন নেই সীমাঃ ! আচ্ছা! সীমা আর আমার বউ মনে করেছে আমি ঘুমিয়ে গেছি কিন্তু আমি চুপ করে শুনছি ওদের কথাবার্তা
বউঃ তোদের সেই খালেদ ভাইয়ার খবর কি ?
সীমাঃ এখন আমি আর ধরা দেই না, ভেবেছে আমি ওকে বিয়ে করব
বউঃ বিয়ে করবিনা ?
সীমাঃ না
বউঃ তুই কি এসব আনন্দের জন্য করিস ?
সীমাঃ হ্যা কতক্ষন ওরা চুপ হয়ে থাকল তারপর সীমা বলতে লাগল
সীমাঃ তোর কি ভাইয়ের কাছে যেতে ইচ্ছা করছে?
বউঃ কিছু কিছু
সীমাঃ যা
বউঃ তুই যে জেগে?
সীমাঃ কিছুই হবে না সীমা আমার বউকে খাটের উপর আমার কাছে পাঠিয়ে দিল আমার বউ আমার পাশে শুয়ে আমাকে জাগাবার চেষ্টা করল আমি সারা দিলাম আমার বউকে জড়িয়ে ধরলাম ম্যাক্সি উপরের দিকে টেনে ভোদায় হাত দিলাম আমার বউএর ভোদা আংগুলি করলাম ভোদার লিপস চিমটি কাটলাম ম্যাক্সি পুরুটাই খুলে ফেললাম আমার ধন খাড়া হয়ে গেল বেশি দেরি না করে বউএর ভোদার ভেতর আমার ধন ঢুকালাম খুব জোরে ঠাপ দিতে লাগলাম বউ
উঃ আহঃশব্দ করতে লাগল দেখলাম সীমা নড়াচড়া করছে আমি আরো জোরে ঠাপাতে লগলাম বউ তাতে তার শব্দ করা বাড়িয়ে দিল এতে সীমার নড়াচড়াও বেড়ে গেল সম্ভবত সীমার সেক্স উঠেছ এবার বউএর দুইপা উপরের দিকে তুলে ধন খেচতে লাগলাম সীমাকে খুব
লাগাতে ইচ্ছা করল সিমার কথা মনে করে বউএর ভোদা আরো বেশি করে মারলাম দেখলাম ভোদার মধ্যে ছির ছির করে মাল বের হচ্ছে আমার বউ আস্তে আস্তে যেয়ে সীমার পাশে শুয়ে পড়ল
সকালে আমার আগে ঘুম ভেংগে গেল দেখলাম আমার বউ আর সীমা এখনো ঘুমাচ্ছে শাহানা রান্না ঘরে নাস্তা বানাচ্ছে সীমা চিত হয়ে শুয়ে আছে বুকে কোন উর্না নাই দুধগুলো বেশ
বড় বড় কামিজের উপরের ফাক দিয়ে দুধের উপরের অংশ দেখ যাচ্ছে বাথরুমে চলে গেলাম



আমি গোসল করে এসে দেখি আমার বউ এবং সীমা ঘুম থেকে উঠে পরেছে আমার বউ বাথরুম চলে গেল সীমাকে বললাম কেমন ঘুম হল আপনার ?
সীমাঃ ভাল না
আমিঃ কেন ?
সীমাঃ আপনারা ঘুমাতে দিয়েছেন?
আমিঃ বুঝলাম না
সীমাঃ আমি সব জানি, সব দেখেছি
আমিঃ আপনার কি ইচ্ছে করছিল?
সীমাঃ ইচ্ছে করলেই কি আপনাকে পাব ?
আমিঃ ইচ্ছে করেই দেখেন না?
সীমাঃ ঠিক
আছে আমি ইচ্ছে করলাম
আমিঃ আজ রাতে হবে নাকি?
সীমাঃ ঠিক আছে আজকে ছুটির দিন ছিল দুপুর পর্যন্ত বেশ গল্প করলাম আমরা টার সময় সিনেমা দেখতে গেলাম আমরা বাংলা সিনেমা অন্ধকার হলের মধ্যে অনেকবার সীমার দুধ টিপেছি, বেশ আনন্দ করে বাসায় ফিরলাম রাতে আমার বউ আর সীমা নিচেই
শুল আমি খাটের উপর শুলাম কতক্ষন আমার তিন জন আলাপ
গল্প করলাম একটু পরে আমি ঘুমের ভান করে ঘুমিয়ে থাকলাম আমার বউ
আমাকে ডাকার চেস্টা করল আমি সাড়া দিলাম না আমার বউ সীমাকে বলল
ঘুমিয়ে গেছ
সীমাঃ কাল করেছ , আজ সারাদিন
বেচারা আমাদের নিয়ে ঘুরে বেরিয়েছে, ঘুমাবে না?
বউঃ আমার ঘুম পাচ্ছে, ঘুমিয়ে যাব
সীমাঃ কেন ? আজ করবি না?
বউঃ না
কিছুক্ষন পর দেখালাম, আমার বউ সত্যি ঘুমিয়ে গেছে আরও এক দেড় ঘন্টা চলে যাবার পর আমার
বউ যখন গভীর ঘুমে তখন সীমা এসে আমার শরীর স্পর্শ করতে লাগল আমি আস্তে করে সীমাকে আমার পাশে শুইয়ে নিলাম রুম আধো আধো অন্ধকার কথাও বলা যাচ্ছে না , যদি বউ জেগে
 

Next>>