অসম্ভব সেক্সির সাথে সেক্স Part_2


যায় প্রথমেই আমি সীমার ব্রেস্ট হাত দিলাম হাতের মুঠোয় দুধ চেপে ধরে টিপতে লাগলাম কামিজ পুরুটা খুললাম না উপরের
দিকে টেনে দিয়ে নিচ দিয়ে হাত
দিয়ে আবার দুধ টিপলাম খুবই ভাল
লাগছিল সীমার দুধ টিপতে
গালে চুমু খেলাম , ঠোটে চুমু খেলাম,
নিপল মুখে নিয়ে চুষলাম
সীমা নিজেউ আমার পেনিস ধরল
আর মেসেজ করতে লাগল সীমার
পাজামার
ফিতে খুলে পাজামাটা নিচের
দিকে নামিয়ে দিলাম ভোদায় হাত
দিলাম, দেখলাম ভিজে গেছে
আঙ্গুল দিয়ে ওর
ভোদা লিকিং করলাম,
ভেতরটা অনেক পিচ্ছিল
আমি দেরি না করে আমার ধন
ঢুকিয়ে দিলাম ওর ভোদার ভেতর
আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম
আমি অনেকক্ষন ধরে উত্তেজিত
ছিলাম তাই বেশি সময় মাল
ধরে রাখতে পারলাম না ওর ভোদার
মধ্যেই মাল আউট করতে থাকলাম
হঠা দেখলম
শাহানা উঠে বাথরুমে যাচ্ছে ,
শাহানা সব দেখে ফেলল যাই হোক
সীমা আমার বউ এর
কাছে আস্তে করে গিয়ে শুয়ে পড়লসকালে আমি ঘুম
থেকে আগে আগে উঠে রান্না ঘরে গেলাম,
শাহানা নাশ্তা বানাচ্ছে
শাহানাকে বললাম কাল রাতে কিছু



দেখেছিস ?
শাহানাঃ দেখেছি
আমিঃ কি দেখেছিস?
শাহানাঃ সীমা আপার
সাথে আপনি করছেন
আমিঃ তোর আপাকে বলিস না,
কেমন?
শাহানাঃ আচ্ছা
আমিঃ তোর কি কিছু
করতে ইচ্ছে করে ?
শাহানাঃ হ্যাঁ করে
আমিঃ আমার সাথে করবি?
শাহানাঃ হ্যাঁ করব
আমি অফিসে চলে গেলাম
বিকেলে বাসায় আসি দেখি আমার
বউ বাসায় নেই সীমা আর আমার
বউ মার্কেটে গেছে
আমি শাহানাকে একা পেয়ে গেলাম
শরীরের মধ্যে সেক্স এর ঝিলিক
বয়ে গেল দেখলাম শাহানাও
ঘোরাঘোরি করছে , ওকে ডাক
দিয়ে বিছানায় বসালাম, হাটুর উপর
শুইয়ে দুধ টিপলাম ছেরির
দুধগুলো বেশ ভালো , সুঢৌল স্তন
যাকে বলে আমি বেশ
জোরে টিপতে থাকলাম, বললাম
তাড়ারাড়ি পাজামা খুল, তোর আপু
চলে আসতে পারে
শাহানা পাজামা খুলে ফেললে ওকে খাটের

 

উপর চি করে শুয়ালাম ওর
ভোদা একদম দেখলাম , খুব সুন্দর
আর মাংসল, একদম ক্লিন শেভড
ওকে বললাম কিরে তোর ভোদায়
তো কোন বাল নেই , একদম ফর্সা
শাহানা বলল আপনি লাগাবেন
দেখে আজকেই সব সাফ করছি
ভোদা সুন্দর করে কতক্ষন
হাতালাম , টিপলাম, আংগুলি করলাম
খুব বেশি দেরি করলাম না, কনডম
পড়ে নিলাম দুই পা উপরের
দিকে তুলে বাংলা স্টাইলে শাহানার
ভোদার ভেতর আমার ধন
ঢুকিয়ে দিলাম দুধ
টিপতে টিপতে আর ঘন ঘন
ঠাপাতে ঠাপাতে মাল আউট করলাম
শাহানা অনেক মজা পেল,
আমাকে ছাড়তে চাইছিল না বলল,
দুলাভাই আপনি যখন চাইবেন
তখনি আমি আপনার কাছে আসব
আর আপনি আমাকে লাগাবেন !!!
কিছুক্ষন পর আমার বউ আর
সীমা চলে এল আমি বাথ রুম
থেকে হাত মুখ ধুয়ে বের হচ্ছিলাম,
আমার বউ বলল, তুমি কখন এসেছ?
বললাম, এইতো একটু আগেই
এসেছি, এসেই হাতমুখ ধুলাম
রাতে আমার বউ আমার কাছে শুল
কতক্ষন গল্প করলাম ,
মাঝে মাঝে আমার বউএর ব্রেস্ট


হাত দিচ্ছিলাম , টিপছিলাম,
বললাম লাগাবো? দেখলাম বউএর
ইচ্ছা আছে বললাম, লাইট অফ
করে দিই? বউ বলল, দিতে হবে না
আস্তে করে বললাম
সীমা দেখে ফেলবে বলল,
দেখুক, কিছু হবে না
বউএর ম্যাক্সি খুলে ফেললাম,
একটু কাত করে নিয়ে এক
পা উপরের দিকে তুলে ভোদার
মধ্যে ধন ঢুকিয়ে দিলাম , দেখলাম
ভোদার মধ্যে পচ পচ করে আওয়াজ
হচ্ছে
আমি জোড়ে ঠাপাতে লাগলাম , বউ
উহঃ আহঃআওয়াজ করছে
কিছুক্ষন পড়ে দেখলাম বউ তার
ভোদা থেকে আমার ধন বের
করে নিল আমাকে চি
করে শুইয়ে আমার ধন ভোদায়
ঢুকিয়ে বসে বসে ঠাপ দিতে লাগল
চুল গুলো এলমেল হয়ে যাচ্ছিল,
দেখলাম আমার বউ সীমার
দিকে তাকিয়ে মিট মিট করে হাসছে
এবার আমার বউকে হাটু
গেরে বসতে বললাম ,
ডগি স্টাইলে ওর ভোদায় ধন
চালালাম বউএর মাল আউট হল,
কিছুক্ষন পর আমারটাও হল
শুয়ে আছি , ঘন্টা খানেক
পরে দেখলাম, বউ গভির
 
ঘুমে আচ্ছন্ন আমি উঠে সীমার
কাছে গেলাম সীমা জেগে আছে ,
লাইট জ্বালানই আছে, নিভালাম না
সীমার সালোয়ার কামিজ
খুলে ফেললাম ভোদাট আবার
দেখা হয়ে গেল একটু একটু বাল
আছে , বেশ খাসা ভোদা ভোদার
লিপ্স নাড়াচাড়া করলাম, জ্বিভ
দিয়ে চুষলাম ব্রেস্ট টিপছিলাম,
নিপল দুটি খুব সুন্দর
নিপলে আংগুল ঘষলাম , সীমা খুবই
হন্নে হয়ে গেল আমি ওর দু
পা ফাক করে ভোদার ভেতর ধন
দিলাম কতক্ষন ঠাপানোর পর
ওকে কাত করে শুইয়ে আমার বউএর
স্টাইলে আবার ঠাপাতে লাগলাম
নদীর উত্তাল ঢেউএর মত
ঠাপাতে লাগলাম দেখলাম
মাগী একটু নিস্তেজ হল , মনে হল
ভোদার ভেতর থেকে গরম পানি বের
হচ্ছে
আমি আরো জোড়ে ঠাপিয়ে আমার
মাল আউট করলাম
সকালে আগে আগে উঠে পরলাম
বউ আর সীমা ঘুমিয়ে
রান্না ঘরে গিয়ে ফ্লোরে মাদুর
বিছিয়ে শাহানাকে লাগালাম .