লুকিয়ে ভাড়াটে আপুর গোসল দেখে চোদা দিলাম Part_1


আমি বাবা মায়ের একমাত্র সন্তান বাবা বিশাল বড় ব্যবসায়ী, পরিচয় দেয়া বাতুলতা মা ছিলেন গৃহিণী, তবে আমি যখন এস এস সি তে পড়ি তখন মা মারা যান বাবা ব্যাবসায়ের চাপে আর বিয়ে করেননি বাসায় আমাকে একা থাকতে হত এজন্যই বুঝতে পারার পর থেকে ইন্টারনেট যৌনতার দিকে আগ্রহী হয়ে পড়ি ইন্টারমিডিয়েট পড়ার সময়ই আমার যৌনতা বিষয়ক জ্ঞানে কোন কমতি ছিলনা যৌবনজ্বালা (ঠিক যৌবনজ্বালা বলা যায়না বটে- কৈশোরজ্বালা, হেঃ হেঃ) মেটাতাম হাত মেরে একসময় তাতেও বদার হয়ে গেলাম, চাইতে লাগলাম একটা রিয়েল যোনি মাথায় ঠিক আইডিয়া আসছিলনা ক্লাসের মেয়েগুলো খুব মুডি, ওদের সাথে লাগানোর মত সুযোগও নেই কি করা যায় ভাবতে ভাবতে এক জিনিয়াস আইডিয়া এলো বাবাকে ধরলাম আমাকে একটা বড়বোন এনে দিতে সেটা কিভাবে? আমার চেয়ে বয়সে কিছু বড় একটা ভার্সিটি পড়ুয়া মেয়ে এনে দিতে বললাম, অবশ্যই হ্যান্ডসাম মাসিক বেতনে সে সবসময় আমাদের বাসায় থাকবে, পড়াশোনা করবে, আর আমার সাথে খেলবে বাবা রাজী হলেন, হয়ত আমার বিশাল একাকীত্ত্বের কথা ভেবেই আমার আনন্দ আর দেখে কে পত্রিকায় বিজ্ঞাপন দেয়া হল, আমি আর বাবা ভাইভা নিয়ে একটা অসাধারন সুন্দরী মেয়েকে আমার বোন হিসেবে এপয়েন্টমেন্ট দিলাম ইংরেজীতে busty বলতে যা বোঝায় মেয়েটি, সরি মেয়েটি বলছি কেন, নিপা উরফে আপু ছিল তাই ’’ লম্বা, ৩৪-২৪-৩৪ মাপের অদম্য গড়ন, দুধে আলতা রঙ, নির্মল চেহারা আপুর আমি প্রথম দেখা থেকেই পছন্দ করে ফেলেছি পাঠকদের কাছে আমার মনোবাসনা এখনো ক্লিয়ার নাহলে বলে নিই, আমি এই ফন্দি করেছি শুধুমাত্র সেক্স করার সুবন্দোব্যস্ত করার জন্য; বাকিটা উপরি লাভ আরকি আপু আমার সাথে সখ্যতা গড়ে তুলল, ঠিক যেন নিজের ভাই আমাকে হাতে তুলে খাইয়ে দিত, রাতে চুলে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিত, ‘লক্ষী ভাই, সোনা আমারইত্যাদি বলে ভাসিয়ে দিত আমি অতিমাত্রায় addicted হয়ে পড়লাম তার প্রতি তবে চোদার কথা কিন্তু ভুলিনি, বরং মূহুর্তে মূহুর্তে কামনা আরো চাগিয়ে উঠত যখন খাইয়ে দিত আমি ওর কোলে শুয়ে পড়তাম, ওর কমলার মত বুবস গুলো থেকে সুন্দর মেয়েলী গন্ধ ভেসে আসত রাতে ঘুম পাড়াতে আসালে আমি আপুর খুব ক্লোজ হয়ে শুতাম, মাঝে মধ্যে ওর বাহুতে মাথা রেখে শরীরের ভেতর প্রায় সেঁধিয়ে যেতাম ওর দেহের উষ্ণতার বাইরে বের হতে ইচ্ছে হতোনা কোনমতেই আমি সময় নিচ্ছিলাম একটু একটু করে হয়ত আজ ওর বাহুতে শুয়েছি, কাল ওর উপর হাত রেখেছিএভাবে এখন ওর সাথে কথাবার্তায় ফ্রি হতে হবে গত কয়েকটা দিন ধরে আপু বেশি কাছে আসছেনা এই অবস্থা যখন লক্ষনীয় পর্যায়ে চলে গেল তখন

আমিই আপুর ঘরে গেলাম -কি হয়েছে তোমার? -কিছু হয়নি বাবু, শরীরটা একটু খারাপ লাগছে এই যা -আশ্চর্য! আগে বলনি কেন? আমি এখুনি ডাক্তার আনাচ্ছি -না না, ডাক্তার লাগবেনা এমনিতেই ঠিক হয়ে যাবে -কি এমন সমস্যা যে ডাক্তার লাগবেনা, এমনিতেই ঠিক হয়ে যাবে? -বুঝবিনা -বুঝবোনা কেন? আমাকে বাচ্চা মনে কর? -বাচ্চাই তো, -আদুরে গলায় বলল আপু, ওরে আমার লক্ষী সোনা বলে চিবুকে টকাস করে একটা চুমু খেল আমি কিন্তু ঠিকই বুঝেছি, সেইসাথে এই সুবর্ণ সুযোগটাও হাতছাড়া করছি না জিজ্ঞেস করলাম- কি হয়েছে বলনা, আমার খুব টেনশন লাগছে -বুঝলিনা গাধা, এগুলো মেয়েলী সমস্যা, ঠিক হয়ে যাবে -মেয়েলী সমস্যা কিরকম? [আমি just ভান করছি হেঃ হেঃ] -প্রতিমাসে মেয়েদের period হয়, এসময় শরীর খারাপ থাকে এরপর অনেক চাপাচাপি করে ওর মুখ থেকে সম্পর্কে সব কথা আদায় করলাম এবং সেদিনের মত ক্ষ্যান্ত দিলাম আপু পরের দুদিনে স্বাভাবিক হয়ে গেল আমাদের পাতানো ভাই-বোনের অমৃত সম্পর্ক আগের মত চলতে লাগল কিন্তু ভাই, কামনা হল মানুষের মৌলিক তাড়নার একটি একে সহজে নিবৃত্ত করা যায়না আমিও পারবোনা তাই আবার Attempt নিলাম ফ্রি হবার এমন একটা মুভি পছন্দ করলাম যেটাতে খুব হালকা সেক্স দৃশ্য আছে আমার কম্পিউটারে চালিয়ে পজ দিয়ে রাখলাম, যেই মাত্র আপু ঘরে ঢুকবে, প্লে দিয়ে দেব প্ল্যান মত জিনিসটা হল আপু দেখে কিছু বললনা যেন দেখতে পায়নি এমন ভঙিতে ঘর গুছাতে লাগল আমি বাধ্য হয়ে rewind দিয়ে আবার চালালাম এবার আপু মুখ খুলল -কি দেখিস এসব? আমি উত্তরে কেবল ফিক করে হাসলাম আপু এসে আমার হাত থেকে মাউসটা নিয়ে বন্ধ করে দিল বলল- এগুলো দেখতে নেই -Come on আপু, এই জিনিসগুলো আমি কিছুই জানিনা আমাকে দেখতে দাও -এমনিতেই জেনে যাবি -কে শেখাবে আমাকে? -কেন? তোর বউ? -একটা বোকার মত কথা বললে এখনকার মেয়েদের যে অবস্থা তাতে আমার মত গবেটকে পেলে ডিভোর্স দিয়ে চলে যাবে, শিখতে হবেনা কিছু এরপর আপু বেশ কিছুক্ষন চুপ -ঠিক আছে আমি শেখাব এখন পড়তে বস আমি অবশ্য বাধ্য ছেলের মত উঠে গেলাম কেন জানিনা এমন হয়েছে আমি আপুর কথা ফেলতে পারিনা তবে আমার মাথায় শয়তানি বুদ্ধি আঁটতেই লাগল আপু একবার রুম থেকে চলে গিয়ে ঘন্টাখানিক পর হালকা নাশতা নিয়ে আসে তখন কথাটা পাড়লাম -আপু! -হুঁ -ফার্স্ট লেসনটা আজকেই দিয়ে দাওনা... আপু একদৃষ্টিতে তাকিয়ে থাকল কিছুক্ষন এরপর অনেকক্ষন, যেন এক যুগ পর একহাতে আমার চুল ধরল, আরেক হাতে ওর উরনাটা সরিয়ে দিল বিশ্বাস করুন পাঠক, ওর এহেন মূর্তি আমি আর আগে দেখিনি ওড়নাটা সরিয়ে দিতেই যেন যৌবনটা ঠিকরে বেরিয়ে আসতে চাইল অবাক চোখে দেখলাম ওর কমলা লেবুর মত দুধ দুটো, পৃথিবীর সব জ্যামিতিক গড়নকে হার মানায় নিচে ব্রা পড়েনি হয়ত, তাই খুব কোমল লাগছিল, বোঁটাদুটো তীক্ষ্ণ হয়ে ভেসে উঠেছিল তবে ব্রা  

পড়েনি বলেও দুটো স্থানচ্যূত হয়নি, শূন্যে ঝুলে থাকার মত ঝুলে রয়েছে, উন্নত উদ্ধত আমি সব ভুলে হারিয়ে গেলাম... আপু ধীরে ধীরে আমার মাথাটা ধরে ওর বুকে লাগাল গোপন গন্ধটা নাকে আসতেই আমার মাথাটা ঘুরে উঠে আমি আর শ্বাস নিতে পারিনা জামা ভেদ করে বৃন্ত দুটোর স্পর্শ পাই গালে ওর হার্টবিট বেড়ে যাওয়া টের পাই আমার মাথাটা ধরে সে বুকের উপর ঘষাতে থাকে প্রতিবার ঘর্ষনের সময় ওর বোঁটাগুলো সরে যাচ্ছিল আমি তাও টের পেলাম এবার আমার পালা ওর বাঁধনের মধ্যেই মাথাটা ঘুরিয়ে সম্মুখবর্তী করলাম, আলতো করে চুমু দিলাম বোঁটায় শিহরিত হল আপু আমার মুখ আরো দেবে গেল পেলব দুধে শক্ত করে চেপে ধরায় ক্রমাগত চুমু খেয়ে চলেছি, এবার চুষতে শুরু করলাম আপু স্থির থাকতে পারছেনা, পারছিনা আমিও আমার নিচের যন্ত্রটা লাফাতে শুরু করেছে আপু ধরে রেখেছে আমাকে, কিন্তু ওর শরীর মোচড়ানো দেখে মনে হচ্ছিল বাঁধন ছেড়ে যেতে চাচ্ছে আমার কাছ থেকে আমি দু হাত দিয়ে ওর কোমড় জড়িয়ে ধরলাম, সত্যিই বন্দি করলাম ওকে এবং চোষন লাগালাম আরো জোরে আপু পেছনে বেঁকে পড়ল চোখ অনুভবে বুজে এসেছে হঠা আবার ঝটকা মেরে আমার দিকে ঝুঁকে পড়ল, খোলা চুলগুলো এসে ঢেকে দিল আমার মাথা মৃদু সুবাস আসছে চুল থেকে ঝুঁকে আমার চুলে চুমু খেতে লাগল আপু চেপে ধরছে আরো জোরে বাঁধনে ঢিল দিলাম না আমিও বুকের বৃন্তের উপরিভাগের জামাটা ভিজে গেছে, এবার আমি কুটকুট করে কামড় দিচ্ছি ওর গলা দিয়ে হালকা শীকার বেরিয়ে এলো- আঃ... কলিংবেলের আওয়াজ আপু এক ঝটকায় আমাকে ছেড়ে দিয়ে সরে গেল ওড়নাটা পড়ে দৌড়ে চলে গেল অন্য ঘরে আমি দরজায় আগমনকারীর চোদ্দগুষ্ঠী উদ্ধার করছি মনে মনে, নিশ্চই পেপারওয়ালা হবে পেপারটা দরজার নিচে দিয়ে গড়িয়ে দিয়ে চলে গেছে সেদিন সারাদিন আর আপুর দেখা মিললনা . আমি সুযোগ খুঁজছি বটে, তবে যে হন্যে হয়ে খুঁজছি তা না এরমধ্যে আপু নরমাল হয়ে গেছে, আমিও যেন কিছুই হয়নি বাবার অফিসে চাপ কম তাই পরের উইকেন্ড আমরা গ্রামে বেড়াতে যাব আপুও যাবে এটাকে একটা সুযোগ মনে করে তীর্থের কাকের মত বসে রইলাম শুক্রবার সকালে খুব ভোরে উঠেই লাফালাফি শুরু করে দিলাম যাবার জন্য বাধ্য হয়ে বাবা বেশ সকাল সকাল স্টার্ট করল ড্রাইভারের পেছনে বাবা, তার পেছনের সারিতে আমি আপু পুরোটা রাস্তা আমি আপুর কোলে শুয়ে শুয়ে এলাম, আপুর গোপনাঙ্গের খুব কাছে ভাগ্য খারাপ, যে গন্ধের আশায় ছিলাম তা পাইনি তবে নিচ থেকে ওর বুকের আদর্শ শেপটা দেখতে দেখতে গিয়েছি গাড়ির ঝাঁকুনিতে বুকের নাচন মনোলোভা মাঝে দু-তিনবার ওর মেদহীন পেটে চুমু খেয়েছি খুব নরমভাবে হয়তো টের পায়নি বৃষ্টির দিন আমরা পৌঁছানোর পরপরই বৃষ্টি শুরু হয়ে গেল আমি আর আপু অনেক মজা করলাম বিকেল বেলা ঘুমাব, একটা দূরের রুমে গিয়ে আমি একটা চাদর গায় দিয়ে শুয়ে পড়লাম, আপু আসছে মিনিট পাঁচেক পর আপু