দিনে দুপুরে ল্যাংটা হয়ে ননদ এবং ভাবীর মধ্যে ধোন নিয়ে কাড়াকাড়ি Part_3


যেন একটি নারী কন্ঠ আমার অনেক দুর হতে সুনতে পেলাম সে তাসমীন বলে ডাকছে আমি তাড়াতাড়ি উঠে বসতেই দেখি....একটি মহিলা ঘরে ঢুকে পড়ল

আমি ঘুরে তাকালাম....তাসমীন তার শরীর ঢাকল একটা কাথা নিয়ে আমার চোখ পড়ল, তার চোখের উপর আমি ভয় পাবার বদলে অবাক হয়ে গেলাম..তার দিকে তাকিয়ে এযে সালমা যাকে আমি সিলেটে মোটেল এর পাশে ফেলে চুদেছিলাম সালমা আমাকে দেখে বলল তুমি? এখানে? আমার ননদ এর সাথে...এই অবস্থায় সালমা বিয়ে নিয়ে এত ব্যস্ত ছিল যে, গানের সময়টাতেও আমাকে দেখে নি সালমা দড়জাটা আটকিয়ে আমাকে টেনে নিয়ে গের বাড়ান্দায় সে বলল তুমি এটা কি করলে.... ওর এত বড় সর্বনাশ তুমি করতে পারলে আমি ওর কোন কথা না সুনে আমি বললাম, তুমি আরো সুন্দর হয়েছ আমি একটা কাপড় পেচানো অবস্থায় দাড়িয়ে আছি আমি বললাম এটা নিয়ে কোন হৈচৈ না করতে এতে করে তাসমীন এরই বেশী সমস্যা হবে তারচেয়ে আমি চলে যাচ্ছি এমন সময় সালমা বলল, একটা শর্তে
কি শর্ত?
আমাকেও খুশি করতে হবে পারবে?

আমি মনে মনে বেশ খুশি হয়ে গেলাম আর বললাম এটা কিভাবে...তাসমীন এখানে
তাসমীন কে আমি বোজাবো...আর তাসমীন না হয়ে আমাদের সাথে আবার জয়েন করবে

আমি আর কোন কথা বললাম না, আমার মুখটা চেপে ধরলাম সালমার মুখে দেকে তাসমীন আমাদের কথা সুনে...চোখ ছানাবড়া করে ফেলছে সালমা বলল..এই চোদনখোর মাগী...নে তোর ভাতার এর বাড়া চুষে দে এই বলে সালমা তার সব কাপড় খুলে পুরো নেংটা হয়ে গেল আমি তার পাছার দাবনাতে জোরে কইষা একটা থাপ্পর মারলান এই খানকি মাগিকে আমি গতবছর সিলেটে লেকের পাসে ফেলে কুত্তা চোদা চুদেছি এই সুনে তাসমীন বলল, তাই নাকি রে ভাবী চোদা, আমার ভাবীকে চুদেছিস. আমাকে চুদেছিস, এবার ভাবী আর ননদকে এক সাথে চুদবি পারবি না আছে তোর বাড়াতে সেই জোর আমি বললাম, খানকি মাগি কথা না বলে আমার বাড়াটা চুষতে থাক

সালমা বিছানাতে সুয়ে পড়ল, আমি তার ভোদা চুষতে থাকলাম, তাসমীন আমার বাড়া চোষা শুরু করল আর সালমা তাসমীনর এর রসালো ভোদায় আঙ্গুল দিয়ে...তাসমীন কে চুদছে...আর মাঝে মাঝে আঙ্গুল টা তার মুখে নিয়ে আমাদের মালের মিশ্রন খাচ্ছে আমি এরপর তাসমীনএর মুখ থেকে


আমার বাড়া টা সরিয়ে দিয়ে...সালমাকে বললাম, তাসমীন এর ভোদাটা চুষতে...আর কুকুর এর মত বসে যেন সে তাসমীন কে চুষে....আমি এমন সময় সালমারে ভোদায় আমার ধোনটা ঢুকিয়ে দিলাম পিছন থেকে এভাবেই চুদতে লাদলাম মাগীকে মাগীর পাছাটাও মাইরি....একেবারে যেন...আস্ত তানপুরার খোল মাগি দেখী আহ আহ করছে আর তার ননদ এর ভোদা চুষছে আমি সালমাকে এই ভাবে কিছুক্ষন চোদার পর.. সে জল খসিয়ে দিল আমি এরপর সালমার পোদে...আমার ধোনটা চেপে ধরলাম সালমা এমন সময় আমাকে না করল....সে কোনদিন পুটকি মারা খায় নাই এই বলে আমার নিকট থেকে তার পুটকি টা সরিয়ে নিতে চাইল আমি মাগীকে জোর করে ধরে পুটকির ভিতর আমার ধোনটা ঢুকিয়ে দিলাম মাগি ছটফট করতে লাগল ব্যথায় আমি হাত দিয়ে তার গাভীর ওলানের মত দুধ দুইটা টিপতে থাকলাম, আর ক্লিটটাতে নাড়তে থাকলাম এখন দেখি মাগী নিজেই পিছনে ঠাপ মারছে...আর চুক চুক করে তাসমীনর এর গুদ চাটছে ওদিকে তাসমীন এর গুদ খাবার তোরে..তাসমীন আবারো জল খসালো এবার আমি সালমাকে বললাম তাসমীন এর পোদ চাটতে....সালমা তাই শুরু করল

আমি কিছুক্ষন তার পোদ মেরে এবার সালমাকে বললাম আমার বাড়া চুষতে...সালমা এক মনে আমার বাড়া চুষতে লাগল এরপর আমি তাসমীন এর ভার্জিন পোদ এর দিকে আগালাম তাসমীনকে কুকুর স্টাইলএ মারতে থাকলাম দেখলাম সালমার থেকে..তাসমীন বেশী সাবলিল পোদ মারা খেতে কিছুক্ষন পোদমারার পর আমি তাসমীনকে বিছানায় শুইয়ে..তার গুদ মারতে লাগলাম আর সালমা মাগীকে বললাম তাসমীনকে দিয়ে গুদ চোষাতে সালমা তাসমীন এর মুখের উপর বসে পড়ল আর তাসমীন তার ভাবীর গুদ চুষতে লাগল এভাবে মিনিট চোদার পর তাসমীন আবার জল ঢেলে এলিয়ে পড়ল এবার আমি ভাবলাম আমার মাল সালমার গুদেই ফেলব এটা ভেবেই সালমাকে বললাম আমার উপর চলে আসতে সালমা আমার উপর চলে আসল আর কোমর দুলিয়ে এক্স এর মত করেই আমাকে চুদতে লাগল এই জন্যই বিবাহিত মেয়ে আমার এত পছন্দ..তারা জানে পুরুষদের সন্তুষ্ট করতে তারা জানে কামলীলা সে চুদতে লাগল আমাকে আর আমি তাসমীন এর গুদ চেটে চেটে পরিষ্কার করছি এভাবে কিছুক্ষন করার পর সালমা মাগী খিস্তি করতে লাগল ..


মাগো...আহ......আমার হবে গো..এই .....আমাকে জোরে কর...এই বলে সে আমার বুকের উপর শুয়ে পড়ল আমি তখন তলঠাপ মারতে লাগলাম সালমা হিস হিস করতে লাগল ওই দিকে...তাসমীন সালমার পোদে একটা আঙ্গুল ঢুকিয়ে পোদ মারছে এবার আমি আমার স্পিড আরো 



বাড়িয়ে দিলাম এমন সময় সালমা আমার বুকে একটা মুখ ঘসতে ঘসতে...জল খসিয়ে দিল আমি সালমার ভোদার কামড় আমার বাড়াতে টের পেলাম আমিও আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম....আরো মিনিট ঠাপানোর পরে আমি আমার মাল ঢেলে দিলাম সালমার গুদে......সালমা আবেশ আমার বুকে শুয়ে থাকল আরো কিছুক্ষন

আমি উঠে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আমার বাসার পথে ফিরতে লাগলাম....আর ভাবছি...আবার সালমাকে পেলাম....