দিনে দুপুরে ল্যাংটা হয়ে ননদ এবং ভাবীর মধ্যে ধোন নিয়ে কাড়াকাড়ি Part_2


আমি তার জামা কাপড় আস্তে আস্তে খুলতে লাগলাম তার কচি এবং গোলাপী দুধ দুটো যেন আমাকে হাত দিয়ে ডাকছে আমি এমন সুন্দর শেপ এর দুধ এর আগে দেখিনি আর নাভীটা এমন আদলের যে, মনে হচ্ছে, একটা আপেল এর বোটা তুলে ফেললে যেমন দেখায় ঠিক তেমন তলপেট টাতে এক ফোটাও মেদ নেই একেবারে পারফেক্ট এবং টাইট ফিগার দেখেই মনে হচ্ছে, এই শরীরের কোনদিন কোন পুরুষের হাত পড়ে নি আমার চিন্তাগুলো এলোমেলো করে দিল, তাসমীন এর লাজুক দৃষ্টি আমি তার পাজামাটা খুলতেই তার শেভ করা, ফুটন্ত ভোদাটা আমি দেখতে পেলাম আমি আর পারলাম না আমি আমার ঠোট দিয়ে তার একটু ফাক হয়ে থাকা ঠোটদুটিতে ঝাপিয়ে পড়লাম আমি আলতো করে তাকে চুমু খেতে লাগলাম এরপর তার জিভটা নিয়ে আমি চুষতে থাকলাম মুখের ভিতর টের পেলাম, তাসমীনও আমার সাথে সারা দিচ্ছে তার জীভ দিয়ে সে আমার জীভটার সাথে খেলছে আমি তাকে আমার নগ্ন বুকের সাথে পিষে ফেলতে লাগলাম হঠাত অনুভব করলাম, তাসমীন দাত দিয়ে আমার ঠোট টা কামড়িয়ে ধরে আছে আমিও তার জীভকে আলতো আলতো কামড় দিয়ে তার যৌন সুখকে আরো বাড়িয়ে দিলাম আমি এবার তাসমীনকে পাজা কোলে করে ওর বিছানাতে রাখলাম তাসমীন একটা পা উচু করে তার ভোদাটা ঢাকার চেষ্টা করছে আমি এবার ঝাপিয়ে পড়লাম তার শরীর এর উপর আমি প্রথমেই তার কচি দুধ একটি আমার মুখের ভিতর নিয়ে চুসতে লাগলাম তার বোটাটা আরো শক্ত হয়ে উঠছে আমি অন্য হাতদিয়ে তার অন্য দুধটি টিপছি এত নরম ওর দুধদুটো আর আকৃতিটাও মাঝাড়ি আমার মনে হচ্ছে, পুরো দুধটাই আমার মুখের ভিতর চলে আসবে

আমার দুধ চোষার বেগে, আমি তাসমীন এর মুখ থেকে হিস হিস...ধরনের সুখানুভুতি সুনতে পাচ্ছিলাম আর তাসমীন পাগলের মত ছটফট করছে আর আমার মাথাকে চেপে ধরে আছে আমি আস্তে আস্তে তার নাভীর উপর চলে আসলাম আমার মুখ নিয়ে নাভীর চারপাষটা আমি চেটে দিচ্ছি, আর তাসমীন কামনায় ছটফট করছে এবার আমার নজর পড়ল সুন্দর করে কামানো ভোদাটার উপর কি সুন্দর ফোলা ফোলা ভোদা, এটার কোন বর্ননা কেউ কোনদিন দিতে পারবে না আমিও না যেন একটি কমলার কোয়কে কেউ দুই ভাগ করে লাগিয়ে রেখেছে আমি তার ফাকে তার গোলাপী ক্লিট টা দেখতে পাচ্ছি আর ভোদাদিয়ে কেমন একটা সোদা গন্ধ পাচ্ছিলাম আমি তাসমীন এর দুটি পা ফাকা করে ওর ভোদার সামনে বসলাম একটু হাত দিয়ে ছুয়ে দিলাম তাসমীন কেপে উঠল আমি তাসমীন এর ভোদাটা ফাকা করে আমার নাকটা ডুবিয়ে দিয়ে ভোদার ঘ্রান নিলাম সাথে সাথে বুঝতে পারলাম, ভোদাদিয়ে রস গড়িয়ে পড়ছে এটা তার প্রথমবার, তাই বুঝতেই পারেন, কি পরিমান রসালো হয়ে আছে ভোদাটা আমি ওর রসালো ভোদার মুখে আমার


ঠোট লাগিয়ে একটা চুমুক দিলাম আর অমনি ওর ভোদা থেকে, রসগুলো আমার মুখে চলে আসলতাসমীন হিস হিসিয়ে উঠল ওর মুখ থেকে শিতকার সুনতে পেলাম, ওহ মাগো, আহ...আরো জোরে...ইস........খাও সোনা, জান.... ওহ...আহ....চুষ....আহ মাগো.....

আমি এবার ওর ক্লিটটা চুষতে লাগলাম এবার তাসমীন আরো ছটফট করছিল আর দুই পা দিয়ে আমার মাথাটাকে চেপে ধরছিল আমি চুষেই চলছি চুষতে ওর ক্লিটটা পুরোটাই আমার মুখে চলে আসছিল আর ভোদার মুখের যে পাতলা দুটি অংশ, সেটিও আমার মুখের ভিতর আমি মাঝে মাঝেই তার ক্লিটা কামড় দিচ্ছিলাম, আর প্রতি কামড়েই যেন সে কারেন্ট শক খাবার মত ঝাকিয়ে উঠছে আমি একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভোদার ভিতর এবার ঢুকাতে বের করতে থাকলাম ভোদা দিয়ে এমন সময় ফচাত ফচাত শব্দ হচ্ছিল চোদাচুদির সময় এই শব্দটা আমার এত প্রিয় যে, এটা আমার যৌনানুভুতিকে আরো প্রবল করে আমি জোরে জোরে চুষছিলাম আর আর ওর ভোদা অঙ্গলি করছিলাম একটু পর তাসমীন সাপের মত পেচিয়ে তার জল আমার মুখে ঢেলি দিল আমি চুক চুক করে তার ভোদার রস চুষে নিলাম
এরপর আমি তাসমীন এর মুখের কাছে আমার ঠাটানো ইঞ্চি ধোনটা নিয়ে আসলাম আমি ওর ঠোটের উপর ধোনটা দিয়ে একটি বাড়ি দিলাম এর পর সে নিজেই ধোনটা নিয়ে মুখে পুড়ে দিল আমি ওর বুকের উপর বসে তার মুখে ঠাপাচ্ছিলাম তাসমীন আমার মুন্ডির উপর আলতো করে কামরাচ্ছিল, আমি আরো পাগলের মত হয়ে যাচ্ছিলাম এর পর আমরা ৬৯ শুরু করলাম আমি তাসমীন এর ভোদা চুষছি, আর তাসমীন আমার বাড়া চুষছে এবার আমি তার পুটকিতেও আঙ্গুল দিয়ে নারছিলাম বুঝতে পারলাম ওর পুটকির পেশীটাও কেমন যেন ভিতর বাহির করছে আমি ওর ভোদায় আঙ্গুলটা ঢুকিয়ে পিচ্ছিল করে, পুটকিতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর ক্লিটটা চুষে চলছি, আর একটি আঙ্গুল ওর ভোদার ভিতরে

এবার আমি উঠে বসলাম ভোদার সামনে মনে হল ভোদাটা তৈরি আমার আখাম্বা বাড়া টা নেবার জন্য আমি আমার বাড়া দিয়ে ওর ভোদার উপর বাড়ি মারলাম আর তাসমীন যেন একটু লাফিয়ে উঠল আমি এবার চেপে ধরলাম আমার বাড়াটা তার ভোদার উপরে দেখলাম ধোনটা আস্তে আস্তে ভিতরে ঢুকে যাচ্ছে বাড়া রেডি, তার ভোদার মুখে এমন সময় তাসমীন আমাকে বলল,

এই জান এবার ঢুকাও আমি আর পারছি না আমাকে চুদে চুদে মেরে ফেল তোমার বাড়া দিয়ে আমার ভার্জিনিটি হরন কর আমি আর পারছি না

এই নাও সোনা, আমার লম্বা বাড়াটা এই বলে আমি এক রাম ঠাপে ঢুকিয়ে ফেল্লাম বাড়াটা তাসমীন ককিয়ে উঠল আমি ছারলাম না ঠাপাতে লাগলাম ওর মুখ টাকে চেপে ধরে মিনিট ঠাপনোর পরে দেখি তাসমীন তলঠাপ দিচ্ছে ওর চোখের কোনে আমি জল দেখতে পেলাম কিন্তু এখন সে অনেক খুসি আমিও ষাড়ের মত তাকে চুদতে লাগলাম চুদতে চুদতে তার ভোদা দিয়ে ফেদা তুলে ফেললাম

ওহ মাগো...আরো জোরে চোদ...এই খানকির ছেলে..তুই চুদতে পারিস না...তোন বাড়া কেমন...আমার ভোদার কুটকুটানি থামাতে পারিস না আরো জোর চোদ গুদ মারা কুত্তা আমি অবাক হয়ে গেলাম তাসমীন এর খিস্তি সুণে আমি তো আরও উতসাহি পেয়ে আমিও শুরু করলাম

এই নো, খানকি মাগী....আমার আখাম্বা বাড়া তোর গুদের ভিতর নে.....রেন্ডি মাগি....তোর ভোদা আমি আজকে ফালা ফালা করে ফেলব....

তাই কর রে আমার ভাতার.....চুদে চুদে আমাকে আসমানে তুলে দে....আমার ভোদাটা ছিড়ে ফেল.....আহহ......মা...মমমমম

ওরে আমার কুত্তী চল তোকে আজেকে কুত্তা চোদা দিব

এই বলেই আমি উঠলাম, তাসমীন কে উঠিকে কুত্তা চোদা শুরু করলাম

তাসমীন অস্থির হয়ে আমার চোদা খাচ্ছিল আর এমন সময় আমি সুনতে পেলাম তাসমীন গোঙ্গাচ্ছিল, বুঝে নিলাম তার হয়ে আসছে আমি তার দুধ দুইটা খামচিয়ে ধরে....ঠাপাতে লাগলাম এক হাত দিয়ে ওর পুটকিতে এমন থাপ্পর মারলাম...তাসমীন চিতকার করে উঠল...আর হিস হিসিয়ে বলল...এই কুত্তা চোদা ভাতার জোরে চোদ...আমাকে মেরে ফেল আমি একটা আঙ্গুল ওর পুটকিতে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম তাসমীন দেখলাম আহ আহ করে বিছানায় সুয়ে পড়ল আর একটা বালিস চেপে ধরে...গোঙ্গাতে গোঙ্গাতে জল ছেরে দিল আমিও আর দেরী না করে আর একটা থাপ্পর মারলাম ওর পুটকিতে....মেরেই আমিও ওর পিঠে একটা কামড় বসিয়ে মাল ছেড়ে দিলাম মাল ছাড়তে ছাড়তে আমি ওর উপর সুয়ে পড়ে তার পিঠে চুমু খাচ্ছিলাম আর কামড়াচ্ছিলাম এমন সময়