দিনে দুপুরে ল্যাংটা হয়ে ননদ এবং ভাবীর মধ্যে ধোন নিয়ে কাড়াকাড়ি Part_1


আমার সাথে সালমার দীর্ঘদিন কোন যোগাযোগ নেই হয়তো সে তার স্বামী নিয়ে সুখের সংসারে ব্যস্ত ক্ষনিকের অতিথির মত আমাকে তার হয়ত আর মনে নেই আমিও তার কথা তেমন করে আর মনে রাখলাম না কিন্তু মানুষের নিয়তি তার গন্তব্যে তাকে নিয়ে যাবেই আমি গান বাজনা করা একজন মানুষ একদিন একটি বিয়ের অনুষ্ঠানে আমার গানের খ্যাপ পাই জানেন তো এখনকরা ঢাকা আর আগের সেই ঢাকা নেই বিয়ের অনুষ্ঠান মানেই উঠতি যুবতি থেকে শুরু করে মাঝ বয়সী মেয়েরা নিজেকে আরো আকর্ষনীয় করে তোলাতে ব্যাস্ত থাকে এমনি একটি বিয়েতে আমি গান করতে যাইআমি এমন একটা অবস্থাতে আছি যে, সকল মেয়েরাই একবার করে আমার দিকে তাকাতে বাধ্য এটা কয়েকটি কারণ হয়, এক, আমি একজন গায়ক দুই, আমি দেখতে বেশ আকর্ষনিয় গান করার আগেই দেখি সুন্দরী ললনাদের ভীর আমি তো নতুন এক উত্তেজনা অনুভব করলাম এটা আমার প্রথম অনুষ্ঠান না, তবুও প্রতিটা অনুষ্ঠানের আগে আমি এমন একটা অনুভূতি নিজের ভিতর লক্ষ করি আজকে অনেকদিন ধরে আমি নারী দেহের স্বাদ হতে বঞ্চিত মনে মনে ভাবছিলাম, আজকে এখান থেকে একটা পাখী শ্বীকার করতেই হবে যেই ভাবা সেই মত আমি কাজ করা শুরু করলাম একটা মেয়ে বেশ আমার আস পাশে ঘুরঘুর করছিল বয়স প্রায় ১৬/১৭ হবে আমি আবার কচি মেয়ে অনেক পছন্দ করি অবস্য সবাই এটা করে আমি এই মেয়েটাকেই টার্গেট করলাম মেয়েটাকে দেখে মনে হচ্ছে, বেশ চঞ্চল এবং চটপটে আমাকে একবার সে কিছু একটা বলতে এসেই আবার চলে গেলআমি ভাবলাম গানটা শেষ করে নেই এরপর তোমার সাথে খেলব আমি মঞ্চে উঠে পড়লাম আর মেয়েটার দিকে খেয়াল রাখছিলাম মেয়েটা একেবারে আমার চোখের দিকেই তাকিয়ে আছে সারাক্ষন আর মঞ্চের খুব কাছে দাড়িয়ে আছে আর হালকা করে কোমর দুলিয়ে নাচ করছিল আমিও তার চোখে চোখে চোখ রাখছিলাম একবার আলতো করে মুচকি হাসি দিলাম গানের মাঝে দেখলাম মেয়েটাও সারা দিচ্ছে বুঝতে পারলাম একে বাগে আনা কঠিন হবে না আমি একবার তাকে ডাকলাম আমার সাথে নাচার জন্য যেটা খুব সহজ এবং কেউ কোন কিছু বুঝতেও পারবে না ডাকতেই সে আমাকে না করল কিন্তু তারা বান্ধবীরা তাকে জোর করে উঠিয়ে দিলআমার সাথে প্রায় / মিনিট নাচ করল সে গানের তালে তালে আমি এমন সময় তার হাত ধরে তাকে একটু সহজ কর দিলাম এভাবে আমার গানের পর্ব শেষ হয়ে গেল

গানের পর পরই আমি মেয়েটার কাছে গেলাম, বললাম



আপনি খেয়েছেন?
নাহ..
কেন কারো জন্য অপেক্ষা করছেন?
হুম
কার জন্য?
যদি কিছু না মনে করেন, তাহলে বলি-
অবশ্যই, মনে করব কেন?

আমি কি আপনার সাথে একসাথে বসতে পারি
আমি মনে মনে পুলকিত হলেও সেটা প্রকাশ না করেই বললাম,
আপনার আপত্তি না থাকলেতো, আমার কোন আপত্তি থাকার কথা না

আমরা পাশাপাশি একটা টেবিল বসে পড়লাম বিয়েটা হচ্ছিল তাদের বাড়ীর ছাদেআমি ইচ্ছে করেই একটা কোনার দিকের টেবিল বেছে নিলাম বসেই আমি বললাম আপনি খুব সুন্দর

মেয়েটা কিছু বলল না, শুধু মুচকি হাসল আমি তার নাম জানতে চাইলে সে বলল তার নাম তাসনীম সে আরো কিছু টুকটাক কথা বলল, যার সারমর্ম হলো, সে ছেলে পক্ষের এবং তার বড় ভাই এর বিয়ে হচ্ছে তার বাসা কাছেই আমি এর পরই আমার শয়তানি শুরু করলাম একটু একটু করে প্রথমেই আমি আমা পা দিয়ে তার পায়ে আলতো করে ছোয়া দিলাম সে অবাক হয়ে আমার দিকে তাকাল প্রথমে, আমি মুচকি হেসে মাথা নাড়ালাম সেও তখন একটু সহজ হল এবং হাসি দিয়ে তার সম্মতি জানাল এমন সময় সে একটু ঝুকে বসল, আর অমনি আমি তার বুকের গোলাপী আভা দেখতে পেলাম আমার মাথা তখন ঘুরে গেল মনে মনে ভাবলাম, ধিরে বতস, ধিরে ...পাখি তোমার খাচায় বন্দী হতে চাইছে সে একটা বড় গলার থ্রি পিস পরে ছিল তাকে খুবই সুন্দর লাগছিল কিন্তু যখন সে একটু ঝুকে বসছিল, আমি অবাক হয়ে তার বুকের ভাজ দেখছিলম মুগ্ধ হয়ে ঠিক সেই সময়ই সে আমাকে জিজ্ঞেস করল, আমি কি দেখছি আমি একটু যেন ধরা পড়ে গেলাম আমি কপট তোতলামির ভান করে তাকে বললাম কিছু না সে হাসল আমি আর একটু আগালাম আমি আমার পা টা তার হাটুর কাছে তুলে তাকে ঘসছি দেখলাম তার নি:স্বাস একটু যেন গভীর হয়ে গেল এভাবেই আমরা খাবার পর্ব শেষ করলাম খাবার পর তাকে আমি বললাম

আপনার আপত্তি না থাকলে চলুন একটু হাটি এখানে বলে রাখি তাদের বিসাল বাড়ী, এবং একটি বড় গার্ডেন আছে আমরা হাটতে হাটতে তার বাসার নিচে চলে আসলাম আমি তার শরীর এর সাথে ঘেসে ঘেসে হাটছিলামআর আমি ইচ্ছে করেই তার পাছাতে আমার হাত দিয়ে ছুয়ে দিচ্ছিলাম সে কিছু বলছিল না আমি সাহস পেয়ে তার পাছার দিকটাতে আলতো করে হাত বুলাচ্ছিলাম সুযোগ বুঝেই দেখলাম তার ঠোটের কোনে হাসি এমন সময় সে আমাকে বলল, চলুন আপনাকে আমাদের বাসাটা ঘুড়িয়ে দেখাই আমি ভাবলাম ঠিক আছে এমন সময় সবাই ছাদে ব্যস্ত বিয়ের খাবার দাবাড় নিয়ে তাসমীন আমাকে তার ভাইএর বাসর ঘরটি দেখাল খুব সুন্দর করে সাজানো তারপর সে তার ঘরে আমাকে নিয়ে এল খুব পরিপাটি করে সেটা সাজানো তারপর আমি তার বাড়ান্দাতে দাড়ালাম সেও আমার পাসে এসে দাড়াল আমি এবার তার হাতটা ধরলাম, সে কিছু বলছে না আমি তার হাতের আঙ্গুলগুলো নিয়ে নাড়াচাড় করছি আমি তার শরীর ঘেসে দাড়ালামআমি তাসমীন এর গায়ের মিষ্টি গন্ধ পাচ্ছিলাম বাইরে হালকা বাতাস বইছিল আমার মুখে তার চুলের ঝাপটা আমি টের পাচ্ছিলাম আমার খুব ভাল লাগছিল আমি আমার মুখটা নামিয়ে আনলাম তাসমীন এর ঘন কালো গভীর চুলে আহ কি অপরুপ ঘ্রান আমি সেখান থেকেই তার ঘাড়ের স্পর্ষ পাচ্ছিলাম আমি আমার মুখটা নামিয়ে আনলাম তার ঘাড়ে তাসমীন তার মাথাটা একটু উপরের দিকে তুলে আমাকে যেন আমন্ত্রন জানালো তার গন্ডদেশে আমি একবার তাকালাম ওর মুখের দিকে তার চোখ বন্ধ, গোলাপী ঠোটদুটো একটা আরএকটিকে চেপে ধরে আছে আবার মাঝে মাঝে দাত দিয়ে নিচের ঠোটদুটো কামড়িয়ে ধরছে নারীদেহের এই অপরুপ রুপান্তর আমার যৌন সুখকে আরো চাগিয়ে তোলেআমি যেন আরো পাগল হয়ে যাই তাসমীন যেন এক বাধ্য মেয়ে যাকে তার পুরুষ ইচ্ছে মত আবিষ্কার করছে আর তাসমীন আবিষ্কৃত হবার মোহে যেন নিজেকে আরো মেলে ধরছে তাকে, আমার আরো কাছে আমার ঠোট এখন তার গলাতে স্পর্ষ করছে সে আমার মাথাকে চেপে ধরে চুলে হাত বুলাচ্ছে চুপচাপ সে উপভোগ করে যাচ্ছে আমি আমার দুটি হাত কে তার জামার ভিতরে গলিয়ে দিলাম তার ব্রাটা খুলে দিলাম পিছন থেকে হঠাত যেন একট গোলাপ ফুল পাপড়ি মেলে আমার হাতে এসে পড়ল আমি আলতো করে তাসমীন এর নরম নরম দুধ দুটো টিপতে থাকলাম ওর নিপল দুটো যেন দুটি কিসমিস আমি সেখানে হাত দিতেই, ওর শরীরটা একটু কেপে উঠল আমি অনুভব করতে পারছিলাম, আমার লিঙ্গটি তার কলসীর মত পাছার খাজে গিয়ে গুতো মারছে সেও তার পাছাটাকে আমার ধোনের সাথে চেপে ধরে আমার কাধে তার মাথাটাকে রেখে উপরের দিকে চোখ বন্ধ করে আছে আমি এবার তার কানে কানে বললাম,
চলো ঘরে, যাই হুম