“একদিন রাতে আমি আর আমার খালাতো বোন” ড্যাম হট Part_1

আমি ঢাকার ছেলে ২০০৩ সালে ডিগ্রীর পরীক্ষার্থী, আমার পরিবারের সদস্য ছয় জন বাবা চাকুরীর সুবাধে শহরের বাহিরে থাকে, মা, বড় ভাই ভাবী, আমি আর আমার খালাতো বোন স্বার্ণালী, পাঁচ বছরের ছোট আমার খালাতো বোন স্বর্ণালী এবার এসএসসি দেবে আমরা ঢাকাতে থাকি আর আমার এই খালাতো বোনের মা, মানে আমার মেঝ খালার মেয়ে স্বার্ণালী, আমার মেঝ খালা গ্রামের বাড়ীতে থাকে আর খালাদের অবস্থা সচ্ছল নয় বিদায়ে, খালা স্বার্ণালীকে আমাদের বাড়ীতে নিয়ে আসে এবং বলে যে তোদের কাছে থাকবে আর এখান থেকে ওকে পড়াশুনা করতে হবে, আর আমার মা স্বার্ণালীকে আমাদের কাছে রেখে দেয়, আমি কোন প্রেম ভালোবাসা করি নাই বা জীবনে প্রেম ভালোবাসা আসে নাই কিন্তু সময়ের প্রেক্ষিতে আমার শরীরে উত্তেজনা অনুভব করি যখন আমি সিক্সে পড়ি, তখন থেকে হস্তমৈথুন করতাম আর মনে মনে ভাবতাম কবে কখন কোন মেয়ের কাছ থেকে সান্ন্যিদ লাভ করতে পারবো

ঘরেতে ভাবী, ক্লাসের সুন্দর সুন্দর মেয়েদের ভেবে ভেবে সপ্তাহে চার পাঁচ বার রাতে মাল ফেলতাম আর কলেজে উঠার পর থেকে বন্ধুদের সাথে নিয়োমিত থ্রি-এক্স ছবি দেখতাম একদিন রাতে আমি আর আমার খালাতো বোন একই টেবেলে পড়ছিলাম পড়তে পড়তে আমার চোখ হঠা খালাতো বোন স্বর্ণালীর দিকে পড়তে তার মুখ থেকে আমার চোখ তার বুকে চলে গেল, তার বুকের ওড়না এক পাশে পড়ে ছিল পড়াতে মনোযোগ থাকায় যে বুঝতে পারেনি আমার তাকানো আমি স্পষ্ট জামার ওপরে দিয়ে বুঝতে পারলাম যে তার মাইগুলো যেন জামা ফেঁটে বের হয়ে আসবে অনেক সুন্দর দেখাচ্ছে বুকের মধ্যেখান দিয়ে কিছু অংশ স্পষ্ট দেখা যাচ্ছে কতক্ষণ যে তাকিয়ে ছিলাম বুঝতে পারলাম না হঠা স্বর্ণালীর ডাকে আমি বাস্তবে ফিরে এলাম যে কি যেন পড়া দেখানোর জন্য বলল আমি বুঝতে পরিনি যে সে আমার তাকানোটা দেখছে কিনা

রাতে স্বর্ণালীকে ভেবে মাল ফেলেছিলাম যা আমি আর কখনও করিনি বা আমর ভাবনাতেও আসেনি এর পর থেকে আমি লুকিয়ে লুকিয়ে তাকে প্রায় লক্ষ্য করতাম তার মুখ, ঠোঁট, বুক, নিতম্ব এবং সে গোসল করতে গেলে তাকে লক্ষ্য করতে চাইতাম এবং কারনে অকরনে তাকে স্পর্শ করতে চাইতাম এবং করতামও এবং অনেক বার না বুঝার ভান করে তার বুকেও হাতের স্পর্শ দিয়েছি, সে বুঝতে পারতো কিনা জানিনা তবে সে সব সময় আমার সাথে সহজ ভাবেই ব্যবহার করত স্বর্ণালীর


এসএসসি পরীক্ষা শেষ হলো আমার পরীক্ষা সামনে আর হঠা একদিন নানু অসুস্থ হওয়া মা স্বর্ণালী আর আমাকে রেখে নানুর বাড়ী গেলো রাতে খাওয়া দাওয়া শেষে আমি পড়তে বসলাম আর স্বর্ণালী একা একা শুতে ভয় পাবে বলে আমাকে বলল আকাশ ভাইয়া তুমি আমার সাথে শুতে হবে তা না হলে আমার ভয় করবে আসল কথা বলতে কি, আমরা আগেও মা কোথাও গেলে এক সাথে শুতাম কিন্তু আজ কেন জানি আমার মনে অন্য রকম একটা অনুভূতি সৃষ্টি হলো
যাহোক খালাতো বোন স্বর্ণালী শুয়ে পড়লো আমি পড়তে বসলাম কিন্তু শরীর মনের মধ্যে একটা অস্থিরতা করছিল পড়াতে মন বসাতে পারলাম না বারোটার দিকে শুতে গিয়ে দেখি স্বর্ণালী শুয়ে আমার জন্য বিছানা তৈরি করে মধ্যখানে একটা কোল বালিশ দিয়ে রেখেছে আমি আগের মত হলে হয়তো চুপচাপ শুয়ে ঘুমিয়ে পড়তাম কিন্তু খাটে উঠে ওরদিকে তাকিয়ে দেখলাম ছিত হয়ে শুয়ে আছে ওর বুকের দিকে তাকিয়ে দেখলাম জামা পরা অবস্থায় ওড়না দিয়ে বুকটা ডাকা কিন্তু বুকটা উচুঁ হয়ে আছে আমি শুয়ে পড়লাম কিন্তু ঘুম আসছে না অনেকক্ষণপর ঘুমের বান করে কোল বালিসের উপর দিয়ে স্বর্ণালীর বুকে হাত দিলাম একটা স্তন পুরো আমার একহাতের মুঠোয় ভরে গেল কিন্তু কোনো নড়াছড়া করছে না মনে হয় ঘুমিয়ে আছে আমি বেশি নাড়াছাড়া করলাম না কতক্ষণ যে ঐভাবে রাখলাম বুঝতে পারলাম না একটু পরে মাঝখানের কোল বালিশটা পা দিয়ে একটু নিচের দিকে নামিয়ে রেখে একটা পা স্বর্ণালীর পায়ের উপর তুলে দিলাম একটু নড়ে ছরে উঠল আমি নড়লাম না হয়তো জেগে উঠছে কিন্তু আমি ঘুমের ভান করে কোন নড়াছড়া করলাম না আমার বাড়াটা তার শরীরের সাথে ঠেঁকেছে, বাড়াটা শক্ত হয়ে আছে মন চাইছে এখনি ওকে জোর করে ধরে চুদে স্বর্ণালীর ভোদার ভিতরে আমার মাল ঢেলে দিই কিন্তু নিজের খালাতো বোন বিদায় সেই লিপ্সাটাকে চেপে রেখে বাড়াটা ওর শরীরে সাথে সেটে রেখে ওর বুকটাকে ধরে রেখে শুয়ে রইলাম কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলাম না সকালে ঘুম ভাঙ্গলো স্বর্ণালীর ডাকে, আকাশ ভাইয়া উঠো নাস্তা খাও কলেজে যাও ওর ডাকে আমি উঠলাম আর রাতের ঘটনাটা মনে পড়তে অনুভব করলাম আমার লুঙ্গি ভেজা মানে রাতে স্বপ্নদোষ হয়েছে কিন্তু স্বর্ণলীর স্বাভাবিক আচরণ দেখে বুঝলাম যে সে কিছুই জানে না বা বুঝতে পারলো না উঠে গোসল করে নাস্তা খেয়ে কলেজে চলে গেলাম আসার সময় নানার বাড়ীতে একটা কল করলাম নানুর অবস্থা জানার জন্য আর নানুর অবস্থা বিশেষ ভালো নাই তাই মাকে আরো কয়েক দিন থাকতে হবে মা বলে দিল যে দুইজনে মিলেমিশে থাকিস, দুষ্টুমি করিস না শুনে মনে মনে অনেক খুশি হলাম বাড়ীতে আসতে স্বন্ধ্যা হয়ে গেল এসে পড়া লেখা করে রাতের খাওয়া সেরে স্বর্ণালী বলল আমি শুলাম তুমি তাড়াতাড়ি এসো না হলে আমার ভয় করবে স্বর্ণালীর আচরণে আমি একটু অবাক হলাম যে, মনে হলো কাল রাতের ঘটনাটা বুঝতেই পারলো না স্বর্ণালী গিয়ে শুয়ে পড়ল আর আমি আমার পড়াতে মন বসাতে পারলাম না কিছুতেই তারপরেও মনটাকে বার বার স্বর্ণালীর কাছ থেকে বিরত রাখার চেষ্টা করি কিন্তু আমি সফল হতে পারিনা বিদায়ে আমিও শুতে গেলাম, শুতে গিয়ে দেখলাম আজ মধ্য খানে কোল কোল বালিশটা নাই আমার বালিশের দিকে চেপে শুয়ে আছে


আমি ভাবলাম হয়তো মধ্যখানে বালিশটা দিতে ভুলে গেছে তাই আমিও শুয়ে পড়লাম অনেকক্ষণ পর ঘুমিয়েছে ভেবে আমি ঘুমের ভাব করে ওর বুকে একটা হাত তুলে দিলাম আর ওর শরীলের ওপর একটা পা তুলে দিলাম পা টা ওর দুই পায়ের মধ্যখানে রাখলাম কোন নড়াছড়া করলো না আমি কোন নড়াছড়া করলাম না ওকে নড়াছড়া করতে না দেখে আমি ওর বুকের মধ্যে একটু হালকা চাপ দিলাম সামান্য নড়ে উঠলো আমি চাপটা বাড়ালাম না আমার বাড়া বাবাজি শক্ত হয়ে গেছে পরে আমার বাড়াটাকে ওর কোমরে ঠেঁকাচ্ছি
নিজেকে আর ধরে রাখতে পারলাম না তাই ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে আদর করতে লাগলাম স্বর্ণালী জেগে গিয়ে বলল আকাশ ভাইয়া কি করতেছে ছাড়ো, ছাড়ো আমি না তোমার খালাতো বোন কিন্তু ছাঁড়ো ছাঁড়ো বললেও নিজেকে একটুও ছাড়াবার চেষ্টাও করল না

আমি কিছু না বলে ওর ঠোঁটটা চুসতে লাগলাম আর স্বর্ণালীর দুপায়ের মাঝে একটা পা ঢুকিয়ে চেপে রাখলাম বুকের ওপর একটা হাত দিয়ে স্বর্ণালীর স্তন দুটিকে আস্তে আস্তে টিপতে থাকলাম স্বর্ণালী বার বার বলল আকাশ ভাইয়া ছাড়ো, আকাশ ভাইয়া ছাড়ো আমি এতক্ষণ কিছু বলিনি এবার বললাম, স্বর্ণালী তোকে খুব আদর করতে মন চাইছে তা আদর করবো নাকি আর তোকে যদি আমি আদর করি তাহলে তোর অনেক ভালো লাগবে, হইনা আমি তোর খালাতো ভাই কিন্তু খালাতো ভাই বোনের মাঝে তো প্রেম হয়, বিয়েও হয় তাহলে আমাদের মাঝে কেন এই আদরটা হবে না? আর আজ না হোক কালতো হবে, তখনতো আর বলতে পারবি না যে এই কথা বলতে, আর আমার কথা শুনে স্বর্ণালী আমাকে কিছুই বলেনি তখন আমি স্বর্ণালীকে বললাম যে তোকে আজ রাতে অনেক সুখ দেবো এগুলো বলছি আর ওর সারা মুখে আদর করছি না না করলেও নিজেকে সরানোর সামান্যতমও চেষ্টা করছে না বা করলো না কিছুক্ষণের মধ্যে ওর না না বন্ধ দা দা চলে আসলো পরে স্বর্ণালীর দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো আমি বুঝলাম যে আর কোন বাঁধা নাই তাই স্বর্ণালীর কপলা, চোখে, মুখে, নাকে, ঠোঁটে আদর করতে লাগলাম ঠোঁট চুসতে থাকলাম কিছুক্ষণ ঠোঁট চুসাতে ওর মধ্যে একটা কাঁপুনি অনুভব করলাম আর এতক্ষণ জামার ওপর দিয়ে ওর স্তনগুলো টিপছিলাম এতক্ষণ পর বলল আস্তে টিপো ব্যাথা লাগে আমি ওর বুক থেকে ওড়নাটা সরিয়ে ওকে জামা খুলতে বললাম কিন্তু কোন নড়াছড়া করলনা ওকে একটু আস্তে তুলে গলা দিয়ে আমি জামাটা খুলে নিলাম এখন তার শরীলে শুধুমাত্র একটা ব্রা আর পাজামা ছাড়া আর কিছুই রইলনা ওকে একটু ওপর করে ব্রাটা খুলে ওর খোলা বুকে ওর একটা স্তনে হাত দিয়ে বুঝলাম খুব টাইট বেশি বড় সাইজের না মাঝামাঝি ২৮ বা ৩০ সাইজের হবে আমি একটা স্তন টিপতে আর একটা স্তন চুষতে থাকলাম আর ওর বুকে গলায় পেটে অনেক অদর করতে থাকলাম স্বর্ণালীর মুখ দিয়ে অহ্ আহ্ শব্দ বের হতে লাগলো আমি ওর দুধ চুষতে চুষতে একটি হাত ওর পাজামার ভিতরে ঢুকিয়ে দিলাম ওর গুদে হাত দিতে ছোট ছোট চুলে ভরা ওর গুদ আর পুরো গুদটা ভিজে একাকার হয়েগেছে পরে আমি স্বর্ণালীর পাজামার


Next>>