আমার শিমু আপু Part_2


আপু হঠা করে আমার কোলের ওপর শুয়ে চোখটা বন্ধ করে ফেললো তার বেশ কিছু আগে থেকেই আমার প্যান্টের মধ্যে ছোট বাবুটা মোবাইল টাওয়ারের মতো মাথা উঁচু করে ফুল সিগন্যাল দিচ্ছিল তাই একটু ভয় হচ্ছিলো আপু টের পেয়ে যাবে বলে ইনফ্যাকট শিমু আপু বুঝতে পারলো আমার অবস্থা, কিন্তু একবার শুধু আমার মুখের দিকে তাকিয়ে আবার চোখ বন্ধ করে শুয়ে রইলো আপুর নাইটিটা হাঁটুঅব্দি উঠে আছে, যা থেকে তার পা অনেক পোরশোন দেখা যাচ্ছিলো কি সুন্দর ফর্সা পা দুটো, কোন লোম নেই একটা পা অন্যটার উপর তুলে দেয়াতে যোনির জায়গাটায় নাইটিটা নিচের দিকে ঢুকে অনেক আকর্ষণীয় করে তুলেছিল আমি কি করবো বুঝতে পারছিলাম না, সব ব্যাপারটা এতো তাড়াতাড়ি ঘটে যাচ্ছিলো যে আমি একটু ঘোরের মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমি কোন কিছু না ভেবে নিচু হয়ে শিমু আপুকে একটা কিস করলাম গালে এগিয়ে গেলাম রসালো ঠোঁটগুলোর দিকে, শুষে নিলাম সবটুকু রস সেই অদ্ভুত অনুভুতির কথা বলে বোঝাতে পারবোনা শিমু আপু চোখ বন্ধ করে উপভোগ করলো ফিলিংসটা আর তারপর আমার একটা হাত নিয়ে তার বড় আর নরম কোমল দুধের উপর রাখল মেয়েদের ব্রেস্ট কি অদ্ভুত একটা জিনিষ, বুকের উপর দুটো চর্বি যেটা ওদের রূপ ফুটিয়ে তুলে সেক্সি করে তোলে মানুষের শরীরের অনেক জায়গাই চর্বি থাকে কিন্তু বুকের উপর ওই চর্বি দুটোতে হাত দিয়ে যত ভালো লাগে আর অন্য কোথাও তার তুলনা নেই তার উপর ঠিক মাঝখানে বাদামি একটু ফুলে থাকা নিপল দুটো ব্যাপারটাকে আরও আকর্ষণীয় আর লোভনীয় করে তোলে শিমু আপুর নাইটির উপরের দিকে দুটো হুক খুলে দিয়ে আমি ওর নগ্ন দুধে হাত দিলাম উফফ... কি সুন্দর স্বর্গীয় অনুভুতি... হঠা কিছু পেয়ে যাওয়ার আনন্দে মন ভরে গেলো কি সুন্দর রাউন্ড শেপড দুটো দুধ তাতে বোঁটাগুলো বাদামী আমি তাকিয়ে থাকতে পারলাম না বেশিক্ষন মুখ নামিয়ে দিলাম বোটার উপর মুখ ডুবিয়ে দিয়ে চুষতে লাগলাম একটা আর অন্যটা হাতে নিয়ে খেলা করতে লাগলাম শিমু আপু চোখ বন্ধ করে উপভোগ করছিলো আমার খেলা আমি অন্য হাত দিয়ে শিমু আপুর নাইটিটা কোমর পর্যন্ত তুলে দিয়ে দেখলাম ভিতরে একটা পাতলা ডিজাইনের প্যান্টি পরে আছে যার অনেকটাই কাটা হাতটা নিয়ে গেলাম ওর দুই পায়ের ফাঁকে দেখি একদম ভিজে লেপটে আছে প্যান্টির পাশ দিয়ে একটু ফাক করে একটা আঙ্গুল ঢুকিয়ে শিমু আপুর গুদে বিলি কাটতে লাগলাম শিমু আপুর শরীরটা কেপে উঠলো একবার শিমু আপু আমাকে টেনে নিজের পাশে শুইয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে খুব জোরে একটা চুমু খেলো আমি শিমু আপুর শরীর থেকে নাইটির বাধন খুলে মুক্ত করে নিলাম এই খোলা আকাশের নিচে সবার কামনার আরাধ্য শিমু আপু এখন শুধু প্যান্টি পরে আমার পাশে শুয়ে আছে শিমু আমার টি-শার্ট খোলার চেষ্টা করতেই আমি নিজেই খুলে দিলাম আমার লোমশ বুকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো ওর ভালোবাসার ছাপ আমি আস্তে আস্তে ওর প্যান্টিটা খুলে দিলাম এবার আমার স্বপ্নের অপ্সরা আমার সামনে পুরো উলঙ্গ

 আমাকে আহব্বান করছে আমিও আমার শর্টস খুলে ফেললাম খুব ইচ্ছা করছিলো শিমু আপুকে বলি আমার সোনাটা চুষে দিতে কিন্তু আমাকে অবাক করে নিজেই এগিয়ে এসে কোমল হাতে সোনাটা ধরে মুখে ভরে দিয়ে চুষতে লাগলো একদম এক্সপার্ট মহিলার মতো এটা আমার প্রথম বার, তাই শিমু আপুর নরম কোমল ঠোটের ব্লোজবে আমি শিহরিত হয়ে উঠছিলাম আমার মাল ধরে রাখতেও অনেক কষ্ট হচ্ছিলো বেশ কিছুক্ষন চলার পর আর পারছিলাম না শিমু আপু আমার অবস্থা বুঝতে পেরে মুখ থেকে বাড়াটা বের করে দিলো আর সাথে সাথে আমার সব বীর্য গিয়ে পড়লো ওর গলা বুক আর পেটের উপর মাল বের হয়ে যাবার পর হঠা বাড়াটা কেমন যেন নেতিয়ে যেতে লাগতেই শিমু আপু এক্সপেরিয়েন্সড মহিলার মতো সোনাটা ঝাকাতে ঝাকাতে ওর গুদটা চুষে দিতে বলল আমার ব্যাপারটা একটু কেমন লাগলো কিন্তু বাধ্য ছেলের মতো রাজি হয়ে গেলাম গুদে যৌন রস আর প্রস্রাব মেশানো নোন্তা স্বাদটা খুব একটা খারাপ লাগলো না শিমু আপুর গুদ চুষতে চুষতে আমার বারাটাও শক্ত হয়ে উঠলো শিমু আপু এবার আর সময় নষ্ট না করে গাইড করে আমার বাড়াটা ঢুকিয়ে নিলো ওর গুদের মধ্যে ওফ সেকি ফিলিংস......! আমি যেন স্বর্গে প্রবেশ করছি টাইট গুদের মধ্যে দিয়ে আমার শক্ত বাড়াটা যখন ঢুকছিল তখন আমার পেটের নিচের দিকে শিরশির করা একটা ফিলিংস হতে শুরু করলো রসে ভিজে শিমু আপুর গুদটা একদম পিচ্ছিল হয়ে ছিল তাই একচান্সেই বাড়াটা অর্ধেক ঢুকে গেলো আমি জোরে একটা ঠাপ দিতেই পুরোটা ঢুকে গেলো শিমু আপু ব্যাথায় ছটফট করে উঠলো আমি কোমরটা উঠানামা করে শিমু আপুর সাথে আদিম খেলায় মেতে উঠলাম আপু দুই হাত দিয়ে আমার পাছাটা চেপে ধরে আমার ঠাপগুলো আরও ভালভাবে উপভোগ করতে লাগলো আমি শিমু আপুকে চোদার গতি বাড়িয়ে দিলাম আপু দুহাত দিয়ে আমার গলাটা জড়িয়ে ধরে আমার ঠোঁট ওর ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগলো আপু কোমর তুলে তুলে আমার ঠাপের সাথে ছন্দ মিলিয়ে নিচের দিক থেকে ঠাপ দিতে লাগলো শিমু আপু দুপা দিয়ে আমার কোমর শক্ত করে জড়িয়ে ধরে গড়িয়ে আমাকে নিচে ফেলে ওর গুদের মধ্যে বাড়া ঢুকানো অবস্থায় আমার বুকের উপর উঠে গেলো এরপর ওর দুই হাত আমার বুকের দুই পাশে রেখে কোমর দোলাতে দোলাতে আমাকে চুদতে লাগলো আমি দুই হাতে শিমু আপুর দুই দুধ ধরে জোরে জোরে টিপতে লাগলাম আর আঙ্গুল দিয়ে দুই বোঁটা মোচড়াতে লাগলাম আমি হঠা চোখে অন্ধকার দেখলাম একটা তীব্র ভালো লাগার স্বর্গীয় অনুভুতি আমাকে আচ্ছন্ন করে ফেললো আপুর দুধে আমার হাতের জোর চাপে ব্যাথায় কোকীয়ে উঠলো আমি আমার সব বীর্য শিমু আপুর গোপন গহব্বরে ঢেলে দিয়ে সুখের তীব্রতায় পাগল হয়ে গেলাম আপুও তার দুহাতের ভার ছেড়ে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ে আমার ঠোঁট প্রচণ্ড ভাবে কামড়ে ধরলো আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো ভীষণ ক্লান্ত হয়ে দুজন এভাবে দুজনকে জড়িয়ে ধরে কতক্ষণ শুয়ে ছিলাম জানিনা হঠা করে টাইমের ব্যাপারটা মাথায়

এলো মোবাইল- দেখলাম রাত প্রায় আড়াইটা বাজে এতো রাতে আমরা ছাদে খোলা আকাশের নিচে উলঙ্গ হয়ে শুয়ে আছি বেশ ভালো লাগছিলো ভেবে প্রথম নীরবতা ভাঙলো শিমু আপুর কথায় বললো, “যা নিচে যা, অনেক রাত হয়েছে, আমিও যাই, নয়তো ভাইয়া ভাবী টের পেয়ে যাবেকথাটা বলে শিমু আপু নাইটিটা পরে নিলো আমিও আমার শর্টস আর টি-শার্ট পরে নিলাম ছাদের দরজাটা লাগিয়ে যাবার আগে শিমু আপুকে জড়িয়ে ধরে আবার একবার আদর করলাম রুমে এসে বেশ কিছুক্ষন চুপচাপ শুয়ে শুয়ে ভাবতে থাকলাম কিছুক্ষন আগের অনুভূতিগুলো ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়লাম জানিনা, ঘুম ভাঙলো কলিং বেলের শব্দে দরজা খুলে দেখি শিমু আপু দাড়িয়ে আছে চায়ের কাপ হাতে একটা চুমুর সাথে গুডমর্নিং উইশ করে আমাকে দুপুরে ওদের ওখানে খেতে যেতে বললো এইভাবে বাবা মা অনুপস্থিতিতে আমাদের সম্পর্কটা ভালোই চলছিলো এরপর বাবা মা এসে যাওয়াতে ফ্রিকোয়েন্সীটা কমে যায়